সবই মিথ্যা
- মোঃ আবুল কালাম - নলতার ছেলে ০৩-০৫-২০২৪

সত্য নয় সত্য, পৃথিবীটা মিথ্যে সত্য যদি হতো তাহলে পারতেন সাদ্দাম বাচঁতে, আরও অনেকে জীবিত থাকলেও পারবে নাতো বাঁচতে সত্যের প্রচার দিতে গিয়েই ঝুলতে হচ্ছে ফাঁসিতে। সাদ্দামের কথা উঠলে মনে খুলে যায় ইতিহাসের পাতা শতদিন সে গর্তে থাকলেও সইতে হয়েছে ব্যাথা, বিরোধী দল মিথ্যা বদনাম দিয়েছিল তার নামে মিথ্যা প্রমাণ জাহির করে মেরে দিল তার প্রাণে। প্রতিটি দেশে মিথ্যা হলো দুই হাতের শক্তি আজ না হলেও কাল একদিন সত্যের হবে মুক্তি, দেশ-দেশান্তরে মিথ্যার জয় মুছে যাবে একদিন সত্যের জয় কেমন সেটা বোঝা যাবে সেই দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Kalam
২৯-০৬-২০১৯ ২২:৫২ মিঃ

কমেন্টে মতামত জানান